সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক শ্রীমঙ্গলে মজুরি বৃদ্ধির দাবিতে চা- শ্রমিক ফেডারেশন বিক্ষোভ সমাবেশ
গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

এ এ রানা: :
সিলেটের গোলাপগঞ্জে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে একজন পুরুষ একজন মহিলা অটোযাত্রী নিহত হয়েছেন।৩ জন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রোববার বিকেল ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) রফিকুল ইসলাম। তিনি জানান, বিয়ানীবাজার থেকে সিলেটগামী সিএনজিচালিত অটোরিকশাকে বিপরীতমুখী দ্রুতগামী একটি ট্রাকের ( ঢাকা মেট্রো ট- ১৪-১৬৮০) সংঘর্ষ হলে ঘটনাস্থলেই একজন নারী ও একজন পুরুষ নিহত হন।

আহত অপর ৩ জনকে স্থানীয়রা উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন। অটোরিকশাটি দুমড়ে মুচড়ে গেছে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

হতাহতদের বিস্তারিত পরিচয় জানাতে পারেননি গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম। তিনি জানান, ঘাতক ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশাটি পুলিশ হেফাজতে নেয়া হলেও যথাক্রমে চালক বা হেল্পাররা পালিয়ে গেছে। তাদের সন্ধান চলছে বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet